শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক
বরেণ্য সাংবাদিক রিয়াজ উদ্দিনের মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

সংবাদ বিজ্ঞপ্তি : বরেণ্য সাংবাদিক এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি একুশে পদকপ্রাপ্ত জ্যেষ্ঠ সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শনিবার (২৫ ডিসেম্বর’২০২১) রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল এই শোক প্রকাশ করেন।

এক যুক্ত বিবৃতিতে সাংবাদিক নেতৃদ্বয় বলেন, রিয়াজ উদ্দিন আহমেদ ছিলেন এ দেশের সাংবাদিক জগতের এক আলোকবর্তিকা। পেশার মর্যাদা রক্ষা এবং সকল গণতান্ত্রিক আন্দোলনে তিনি যে সাহসী ভূমিকা রেখেছেন, তা চিরস্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন অভিভাবককে হারালেন-যা অপূরণীয়। বিবৃতিতে সাংবাদিক নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

রিয়াজ উদ্দিন আহমেদ শনিবার (২৫ ডিসেম্বর’২০২১) দুপুর দেড়টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সম্প্রতি তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। প্রথমে বাসায় চিকিৎসা নেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৬ ডিসেম্বর রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

সাংবাদিকতায় গৌরবময় অবদানের জন্য রিয়াজ উদ্দিন আহমেদ ১৯৯৩ সালে একুশে পদক লাভ করেন। গত ২১ ডিসেম্বর তিনি বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য মনোনীত হন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply